শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এম.এ মান্নান পরিকল্পনা মন্ত্রী হওয়ায় পশ্চিম পাগলায় আনন্দ মিছিল ও পথসভা

এম.এ মান্নান পরিকল্পনা মন্ত্রী হওয়ায় পশ্চিম পাগলায় আনন্দ মিছিল ও পথসভা

স্টাফ রিপোর্টার, এন.এ নাহিদ:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে টানা তৃতীয়বারের মতো মন্ত্রিসভা গঠন করতে যাচ্ছে আওয়ামীলীগ সরকার। আর এই নব্য মন্ত্রীসভায় সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সংসদ আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সংসদের সদস্য আলহাজ্ব এম এ মান্নান এমপি। তিনি এর আগে একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বের পাশাপাশি বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। রবিবার (৬ জানুয়ারি) বিকালে আনুষ্ঠানিকভাবে নতুন সরকারের মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করেছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

সোমবার বিকাল সাড়ে তিনটায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার শপথ অনুষ্ঠিত হয়েছে। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ শপথ বাক্য পাঠ করাবেন। এদিকে দক্ষিণ সুনামগঞ্জে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রী হওয়ায় পশ্চিম পাগলায় আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার বিকেল ৪ টায় উপজেলার পাগলা বাজার থেকে শুরু হয়ে একটি মিছিল বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পাগলা সরাকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ মার্কেটের সামনে শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক ও পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিপন আহমেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মাসুক মিয়া, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, আওয়ামীলীগ নেতা আজাদ মিয়া, রাজা মিয়া প্রমুখ।

এছাড়াও আনন্দ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com